Image
  • Friday, 01 March 2024
মৌলভীবাজার যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজার যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ক্ষমতার লোভে তারেক জিয়া কর্মীদের বিভ্রান্ত করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন, তারেক জিয়া ক্ষমতার লোভে কর্মীদের বিভ্রান্ত করছেন। কর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে সে রাজনৈতিক ফায়দা লুটছে। কর্মীদের মিথ্যা আশ্বাস দিয়ে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন। এতে যাদের মৃত্যু হচ্ছে, তাদের দায়িত্ব কে নেবে বলে প্রশ্ন তোলেন তিনি। সোমবার (১০ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আন্দোলনের নামে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। তারেক জিয়া নিরাপদে বিদেশে থেকে নেতাকর্মীদের সড়কে নামাচ্ছেন। প্রকৃত নেতা হলে দেশে এসে তিনি আন্দোলনের সামনে থাকতেন।

 

এর আগে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২-এর শুভ উদ্বোধন‌ করেন তিনি। সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির জেলা সভাপতি নাহিদ আহমদ। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এছাড়া আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

 

শেখ ফজলে শামস্ পরশ সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি দায়িত্ব নিয়েছি যুবলীগকে রাজনৈতিক সংস্কৃতির মূল ধারায় ফিরিয়ে আনতে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এ ধারাবাহিকতা রক্ষায় দলীয় গ্রুপিং, মতপার্থক্য এবং ভেদাভেদ ভুলে গিয়ে এক হতে হবে। যাতে ঐক্যবদ্ধ ও মানবিক যুবলীগ আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করতে পারে। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি এমপি সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ প্রমুখ।

comment / reply_from

অন্যান্য পোস্ট