যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হকের সমর্থনে নির্বাচনী প্রচার কার্যক্রমের লক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।
2015/04/15 03:29 PM

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন সেইতো ঘড়ে ফিরলি, তবে কেন মানুষ পোড়ালিবিএনপি নেত্রীর বিগত তিন মাসের ব্যর্থ আন্দোল সম্পর্কে তিনি বলেন গ্রমবাংলার বহুল প্রচলিত প্রবাদ বাক্য সেইতো নথ খসালি, তবে কেন লোক হাসালিএটি বর্তমানে বিরোধি নেত্রী কর্মকান্ডে প্রতিয়মান হয়েছে যে, “সেইতো ঘড়ে ফিরলি, তবে কেন মানুষ পোড়ালিঢাকা সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হকের সমর্থনে নির্বাচনী প্রচার কার্যক্রমের লক্ষে যুবলীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত নির্বাাচনী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। আজ ১৫ এপ্রিল ২০১৫ বুধবার বিকাল ৪ টায় রাজধানির ফার্ম গেট এলাকায় কৃষি গবেষনা ইনিষ্টিটিউট মিলনায়তনে এ নির্বাাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, বিষেশ আতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর আন্তর্জাতিক সম্পাদক কর্নেল ফারুক খান এমপি, প্রধান বক্তা  ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক মোঃ হারুনুর রশীদ। সভাপতিত্ব করেন যুবলীগ ঢাকা মহানগর উত্তর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল। সভা পরিচালনা করেন যুবলীগ ঢাকা মহানগর উত্তর সাধারন সম্পাদক মো হারুনুর রশীদ।  

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মেঅহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন আমরা এমন মেয়র চাই যারা জনগনের পাশে থাকবেন, জনগনের সমস্যা জানবেন, জনগনকে সাথে নিয়ে কাজ করবেন। উপর থেকে চাপিয়ে দেয়া উন্নয়ন নয় -যে উন্নয়ন জনবিচ্ছিন্নতা মহানগরীকে ২০২১ সালের উপযোগী করতে পারবে না।  আমরা চাই জনগণের আকাংখা এবং চাহিদা থেকে উৎসারিত উন্নয়ন। এ কারনেই বাংলাদেশ আওয়মী যুবলীগের সমর্থন আনিসুল হকের প্রতি । বাংলাদেশ আওয়ামী যবুলীগ একটি যুব-জনবান্ধব মহানগর চায়। যেখানে উন্নয়নের কেন্দ্রে থাকবে জনগনের আকাংখা, চাহিদা। যেখানে উন্নয়ন ও সিদ্ধান্ত গ্রহনে জনসম্পৃক্ততা থাকবে। তিনি বলেন, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্য আয়ের দেশ হবে। ২০৪১ সারের মধ্যে বাংলাদেশ হবে উন্নত এক রাষ্ট্র। এই পথে বাংলাদেশ এগুচ্ছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে। এই অগ্রযাত্রায় ঢাকা মহানগর উত্তর  সহায়ক হবে না বাধা হবে সে সিদ্ধান্ত নিতে হবে এই নির্বাচনের মাধ্যমে। এই নির্বাচনের মাধ্যমেই সিদ্ধান্ত নিতে হবে, ঢাকাকে জনগনের আকাংখার আলোকে ঢেলে সাজানো হবে, নাকি জনগণের প্রত্যাশার সাথে সমন্বয় না করে কিছু দালান আর অবকাঠামো করা হবে। আমরা বিশ্বাস করি জনগনের ক্ষমতায়নবাস্তবায়িত হলে আমরা যুব সমাজের বিকাশ উপযোগী এক মহানগর পাব। যেখানে যুবসমাজ মেধা মননের চর্চা করবে, দেশের উন্নয়নে অবদান রাখবে। আমরা এমন এক মহানগরী চাই যে মহানগরী থাকবে জঙ্গীবাদ মুক্ত, সন্ত্রসবাদ মুক্ত। যেখানে পেট্রোল বোমায় ক্ষতবিক্ষত হবেনা মানুষের দেহ।নির্বাচনে মানুষের দারে দারে অত্যন্ত বিনয়ি হয়ে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে হবে।  যুবলীগ চেয়ারম্যান আরো বলেন কিছু কিছু  মন্ত্রী ,এমপি ও স্থানিয় আওয়ামীলীগ, যুবলীগ নেতাদের ঔধ্যত্বপূর্ন ব্যবহারের কারনে স্থানিয় ভোটাররা ক্ষুব্ধ , যে কারনে সরকার দেশের এত উন্নয়ন কর্ম কান্ডের পরও জনগন  বর্তমান সরকারের প্রার্থিকে ভোট নাও দিতে পাওে । সেজন্য তিনি মন্ত্রীদের, ও এমপিদের বিনয়ী হয়ে ভোটাদেও দারে দারে জননেত্রীর মননিত প্রর্থিও পক্ষে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি তিনি যুবলীগ এর সর্বস্তরের নেতাকর্মীদের বনয়ী হওয়ার নির্দেশ দেন।

ঢাক্ াউত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত মেয়র প্রার্থী জনাব আনিসুল হক বলেন, আমি ঢাকাবাসীর জন্য কাজ  করতে চাই। তিনি বলেন ঢাকা মহানগর উত্তরের সমস্যা গুলো চিহ্নিত করা হয়েছে এবার সমাধানের পালা, তিনি  সর্বস্তরের যুবলীগ নেতাকর্মী দের  অনুরোধ করে বলেন , ভোটারের দারে দারে গিয়ে টেবিল ঘড়ি মার্কায় ভোট চেয়ে রাষ্ট্র নায়ক শেখ হাসিনা মননিত প্রর্থিকে জয়যুক্ত করুন। এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত,মজিবুর রহমান চৌধুরী, মাহাবুবুর রহমান হীরন, এ্যাড. বেলাল হেসাইন, ডা. মোখলেছ উজ জামান হীরো, ইঞ্জি. নীখিল গুহ, যুগ্ম সম্পাদক নাসরিন জাহান চৌধুরী শেফালী, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ, আবু আহাম্মেদ নাসিম পাভেলাসাদুল হক আসাদ, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, সম্পাদক মিজানুল ইসলাম মিজু, সুভাস চন্দ্র হাওলাদার, উপ দপ্তর সম্পাদক শেখ বোরহান উদ্দিন বাবু ও যুবলীগ ঢাকা মহানগর উত্তর সহসভাপতি জাফর ইকবাল,সাব্বির আলম লীটু, যুগ্ম সম্পাদক তাসভিরুল হক অনু, সাংগঠনিক সম্পাদক সিদ্দিক বিশ্বাস,শাহাদাৎ হোসেন সেলিম, উপ দপ্তর সম্পাদক এ এইচ এম কারুজ্জামান প্রমুখ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা