যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
দিনাজপুর জেলার ফুলবাড়িয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
11/02/2013 7:48 PM

ফুলবাড়িয়া উপজেলা, দিনাজপুর জেলা
০৭ সেপ্টেম্বর, ২০১৩ 

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচার ও দলকে সাংগঠনিকভাবে সুসংগঠিত করতে ৬ সেপ্টেম্বর থেকে মাঠে নেমেছে যুবলীগের ৪০টি টিম। প্রথম পর্যায়ের সফর শুরু হয়েছে ৬ সেপ্টেম্বর, শেষ হবে ৯ সেপ্টেম্বর। সেই আলোকে আজ ৭ সেপ্টেম্বর ফুলবাড়িয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয় রাবেয়া কমিউনিটি সেন্টারে। 

বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম শাহিন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ শিক্ষা, প্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক কাজী মোঃ মাযহারুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য শেখ ফরিদউদ্দিন চৌধুরী, দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি এডভোকেট দেলোয়ার হোসেন।

সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি খাজা মইনুদ্দিন , সভা পরিচালনা করেন ফুলবাড়িয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মওলা রঞ্জু । উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের কর্মী ও নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম শাহিন বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ ফিরে আসবে। এটা দেশের মানুষ চায় না। আওয়ামী লীগ ক্ষমতায় এলে শান্তি, নিরাপত্তা ও উন্নয়ন ফিরে আসবে। তাই শান্তি ও নিরাপত্তার জন্যে আবার নৌকায় ভোটি দিন। 

তিনি যুবলীগের নেতা কর্মীদের আগামী নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মনোনিত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেন।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা