যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী সকাল ৮ টায় প্রার্থীতা প্রত্যাহার করবে : মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
2017/12/21 02:07 PM

ঢাকা সিটি কর্পোরেশন উত্তর ও দক্ষিনের নির্বাচন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন দুপুর ১২ টায় প্রত্যাহার করেছিল বিএনপি। বেগম খালেদা জিয়ার কাজটি হচ্ছে দেশের মানুষকে বিভ্রান্ত করা। দলটির একটিই কাজ শেখ হাসিনার অধীনে নির্বাচন না করা অর্থাৎ শেখ হাসিনাকে হত্যা করা। অথচ ৫ তারিখের নির্বাচন না হলে বাংলাদেশ তালেবান রাষ্ট্র হত। বেগম খালেদা জিয়া তাই চেয়েছিল পাকিস্তানের প্রেসক্রিপশন অনুযায়ী। বেগম খালেদা জিয়া যদি এভাবে ক্রমাগত নির্বাচন বর্জন করেন তাহলে আগামীতে কোন নির্বাচনে বিএনপি প্রার্থীও খুজে পাবেনা । কারন যারাই প্রার্থী হবেন সকাল ৮ টায় প্রত্যাহারের সিদ্ধান্ত এখন বিএনপির রেওয়াজে পরিনিত হচ্ছে। সৌদি আরব এবং দুবাইতে সেদেশের দুর্নীনি দমন কমিশিন বেগম খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যদের প্রচুর সম্পদ, শপিংমলসহ বিভিন্ন ব্যাংকে গচ্ছিত টাকার সন্ধান পেয়েছে। অথচ বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর সাহেব মাত্র দুই দিনে তন্ন তন্ন করে খুঁজেও তাদের কোন সম্পদ পাননি। ঢাকা মহানগর যুবলীগ উত্তরের অন্তর্গত হরিরামপুর ইউনিয়ন যুবলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা হচ্ছেন পৃথিবীর তৃতীয় সৎ রাষ্ট্র প্রধান। তাই দেশের উন্নয়নে ধারাবাহিক ভাবে শেখ হাসিনাকে সরকার পরিচালনায় আনতে হবে।
সম্মেলনের প্রধান অতিথী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রি এডভোকেট সাহারা খাতুন বলেন উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। এ জন্য যুবলীগের সকল কর্মীকে সঙ্গবদ্ধভাবে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারন সম্পাদক মো. হারুনুর রশিদ। সম্মেলনের উদ্ভোধক ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল ও প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক মো. ইসমাইল হোসেন। আবুল কালাম রিপনের সভাপতিত্ত্বে ও জসিম উদ্দিন মাহমুদ পলাশের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের আসাদুজ্জামান আসাদ, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু এবং মহানগর উত্তর যুবলীগের তাজবিরুল হক অনু, জাফর ইকবাল, শাহাদাত হোসেন সেলিম, কামরুজ্জামান কামরুল, মামুন সরকার প্রমুখ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা