যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র ৭৭ তম জন্মদিন পালন
2015/12/04 12:40 PM

প্রেস বিজ্ঞপ্তি
তারিখঃ ০৪-১২-২০১৫
বাংলাদেশ আওয়ামী যুবলীগ 

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন,স্বাধীনতার ৪৪ বছর পর বাঙালী জাতি বিজয়ের সাধ পেয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে, ফাঁসি হচ্ছে। বঙ্গবন্ধুকে হত্যার পর যুদ্ধাপরাধীরা এমপি হয়েছে, মন্ত্রী হয়েছে। জিয়া যুদ্ধাপরাধীদের পুনর্বাসিত করেছে। পাকিস্তান আজ যুদ্ধাপরাধীদের পক্ষে সাফাই গাইছে। বিএনপি বলছে, স্বাধীনতার জন্য সাকা চৌধুরীর অনেক অবদান আছে। এর থেকে বড় মিথ্যাচার আর হতে পারে না। বেয়াদপি আর মুর্খতার আরেক নাম বিএনপি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, যুদ্ধাপরাধীদের সাথে তাদের পরিবারবর্গকেও নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র ৭৭ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তৃতা দানকালে যুবলীগ চেয়ারম্যান এ কথা বলেন।

এর আগে শুক্রবার সকাল ৮ টায় ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদের নেতৃত্বে কেন্দ্রীয় ও মহানগর যুবলীগ নেতৃবৃন্দ। সকাল সাড়ে ৮ টায় বনানী কবরস্থানে শেখ মণি’র কবরে পুষ্পস্তবক অর্পন ও ফাতেহা পাঠ এবং সকাল ৯ টায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র পুত্র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস এমপি’ র সাথে যুবলীগ চেয়ারম্যানের নেতৃত্বে যুবলীগ নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন।

 

বার্তা প্রেরক

কাজী আনিসুর রহমান

দপ্তর সম্পাদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগ

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা