যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
মালয়েশিয়ায় যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
2015/11/15 12:02 PM

মালয়েশিয়ায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার বিকেলে কুয়ালালামপুর মুতিয়ারা বলরুমে মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
মালয়েশিয়া যুবলীগের আহবায়ক তাজকির আহমেদের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল ও জহিরুল ইসলাম জহিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

ওমর ফারুক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেনশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

তিনি বলেন, আমরা একটি পরিবার । এই পরিবারের সকল সদস্য একে অন্যকে সম্মান করতে হবে। পরিবারের ভিন্নতাগুলো যে সমন্বয় করতে পারে  সেই প্রকৃত নেতা।

অনুষ্ঠানে  অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন মুকুল, কামরুজ্জামান কামাল, জসিম উদ্দিন চৌধুরী, আব্দুল করিম, হাজী জাকারিয়া, মনিরুজ্জামান মনির,  মালয়েশিয়া যুবলীগের সাবেক আহ্বায়ক এ কামাল চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আলম শাহীন, ঢাকা উওর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার, শাখাওয়াত হক জোসেফ, মখলিছুর রহমান, সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিএম বাবুল হাসান, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক শাহ আলম হাওলাদার, যুবলীগের রেজাউল হক লায়ন প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন মালয়েশিয়া যুবলীগের নেতা কর্মীরা।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা