যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
বগুড়া জেলা যুবলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত
2015/11/07 12:27 PM

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, 'দুর্নীতিতে চ্যাম্পিয়নের দুর্নাম ঘুচিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন বিশ্ববাসীর কাছে বাংলাদেশ পরিচিত ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ হিসেবে। বিশ্বে শান্তি প্রতিষ্ঠার জন্য তিনি জনগণের ক্ষমতায়নে যে মডেল উপস্থাপন করেছেন তা এখনো অনন্য। তাই শেখ হাসিনার দর্শন অনুযায়ী সার্বিক উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় জনগণের ক্ষমতায়নের কোনো বিকল্প নেই।'

১২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বগুড়ার সফর উপলক্ষে বৃহস্পতিবার শহীদ টিটু মিলনায়তনে যুবলীগের প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান আরও বলেন,বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের রুপকার আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার। তিনি ৬৮ বছরের ছিটমহল সমস্যার সমাধান করতে সক্ষম হয়েছেন।রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে ৪৪ বছর পর বাংলাদেশের মানচিত্র পূর্ণতা পেয়েছে।

তিনি বলেন, 'একমাত্র দক্ষ ও আলোকিত যুবসমাজই শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে ত্বরান্বিত করে দেশকে উন্নত দেশের সারিতে দাঁড় করাতে পারবে।

 

যুবলীগ চেয়ারম্যান বলেন, সৌদি আরবসহ বিশ্বের অনেক দেশে উন্নয়ন হয়েছে। কিন্তু মানুষের কথা বলার অধিকার নাই। শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন ঘটিয়েছেন। একই সঙ্গে মানুষের কথা বলার অধিকার দিয়েছেন। এটাই হলো জনগণের ক্ষমতায়ন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাগর রায়ের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন আব্দুল মান্নান এমপি, মমতাজ উদ্দীন, মুজিবুর রহমান মজনু, হাবিবুর রহমান এমপি, হারুনুর রশীদ,আব্দুস সাত্তার মাসুদ, আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ আলী খোকন, আবু আহমেদ নাসিম পাভেল, আসাদুল হক আসাদ, কাজী আনিসুর রহমান, রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, অধ্যক্ষ নবী নওয়াজ এমপি, ইকবাল মাহমুদ বাবলু, মিজানুল ইসলাম মিজু, রফিকুল ইসলাম, রওশন জামির রানা, মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ। 

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা