যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কর্তৃক অমর একুশে বই মেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুব জাগরন এর স্টলে - "‘গণ’ পুড়িয়ে ‘তন্ত্র’ দিয়ে কি করবেন ম্যাডাম ?"- গ্রন্থের মোড়ক উন্মোচন।
2015/02/01 03:02 PM

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বই মেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুব জাগরন এর স্টলে ‘গণ’ পুড়িয়ে ‘তন্ত্র’ দিয়ে কি করবেন
ম্যাডাম ? গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

যুবলীগ চেয়ারম্যান মোহম্মদ ওমর ফারুক চৌধুরী সহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসময় স্টলে উপস্থিত ছিলেন। ৬০ পৃষ্টার এই বইটির সম্পাদক ও প্রকাশক যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

সাম্প্রতিক সময়ে বিএনপি-জামাত জোটের ডাকা অবরোধ ও হরতালের সময় সারাদেশে পেট্রোল বোমা হামলায় নিহত ও আহতদের তথ্য-সংবাদ চিত্রের সংকলন করা হয় এই গ্রন্থে। বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন মিডিয়া ও সামাজিক যোগযোগ মাধ্যমে মানুষের মন্তব্য, প্রতিক্রিয়াও এই গ্রন্থটিতে উঠে এসেছে। বইটির দাম ধরা হয়েছে ৮০ টাকা। বইমেলায় বিশেষ ছাড়ে বাংলা একাডেমীর প্রাঙ্গনে যুবজাগরনের স্টলে পাওয়া যাবে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের গবেষনা শাখা ‘যুব গবেষনা কেন্দ্র’ থেকে প্রকাশিত গ্রন্থ সমূহের সম্পাদক ও প্রকাশক যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দর্শন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গণতন্ত্রের জন্য সংগ্রাম, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পরিবর্তনের ডাক, অর্থনৈতিক মুক্তির সংগ্রাম, ৭ই মার্চের বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষনের টিজার বুক, রাষ্ট্র-ধর্ম ও ইসলাম নিয়ে বঙ্গবন্ধু ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদান, বিশ্বের চোখে বাংলাদেশ সহ যুব গবেষনা কেন্দ্র থেকে প্রকাশিত শতাধিক গ্রন্থ অমর একুশের বই মেলায় আওয়ামী যুুবলীগের যুব জাগরনের স্টলে পাওয়া যাচ্ছে।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী জানান মেলা উপলক্ষে বিশেষ ছাড়ে যুব জাগরনের স্টলে পাওয়া যাবে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা রচিত গ্রন্থ সমূহ, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রকাশিত ‘রক্তাক্ত বাংলাদেশ’, বাংলাদেশ ছাত্রলীগের কর্মী থেকে রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা গ্রন্থটিও।
উল্লেখ্য, সাংবাদিক ইয়াসিন কবীর জয় এর সার্বিক তত্ত্বাবধানে জয়ীতা প্রকাশনী থেকে ‘যুব গবেষনা কেন্দ্রে’র গ্রন্থ সমূহ প্রকাশিত হয়েছে।

আওয়ামী যুবলীগ থেকে প্রকাশিত জনসচেতনতা মূলক লিফলেট ও পোষ্টারও ‘যুব জাগরনের’ স্টল থেকে দর্শনার্থীদের মাঝে বিতরণ করা হচ্ছে।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা