যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
বিএনপি জামায়াতের অবৈধ হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি বোমা হামলা গাড়িতে অগ্নিসংযোগের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
2015/01/15 12:45 PM

বিএনপি-জামাত জোটের অবৈধ হরতালের নামে বোমা হামলা, গাড়ীতে অগ্নিসংযোগ সহ সকল নৈরাজ্যের প্রতিবাদে ১৫/০১/২০১৫ তারিখ সকাল ১১ ঘটিকায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) আয়োজিত হরতাল বিরোধী বিক্ষোভ সমাবেশ ও মিছিল ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ। সভা পরিচালনা করেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

 

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, অবৈধ সম্পদ লুন্ঠনকারী খালেদা-তারেকরা এখন জনআক্রোসের ভয়ে হরতালও অন্যকে দিয়ে ডাকায়। এ লজ্জা জাতি রাখবে কোথায় ? তিনি আরো বলেন, ব্যক্তি, পরিবার এবং অবৈধ সম্পদ রক্ষায় রাজনীতি একটি অনন্য উদাহরন হলো, খালেদার অনুরোধে আজকের এই ইস্যুহীন হরতাল ও অবরোধের নামে সাধারণ মানুষের জীবনকে বিষিয়ে তুলেছেন। তিনি বলেন- আপনি জনতার কাতারে এসে এসব নাশকতা, বোমা হামলা, অগ্নিসংযোগ পরিহারের আহ্বান জানান।

 

বিশেষ অতিথি যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ তার বক্তব্যে বলেন, খালেদা তারেকের অযৌক্তিক ও অবৈধ হরতাল যুব সমাজ মানে না এবং বিএনপি-জামাত জনবিচ্ছিন্ন হয়ে পাগলের প্রলাপ করছে। এদেশের মানুষ বিএনপি জামাতসহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করবে।

 

সভার সভাপতি ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ঐক্যবদ্ধ আছে। এ দেশ থেকে ষড়যন্ত্রকারী বিএনপি-জামাত সহ সকল নাশকতাকারীদের প্রতিহত করার জন্য মহানগর যুবলীগ দক্ষিণ এর সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকার জন্য আহ্বান জানান

সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, আব্দুর সাত্তার মাসুদ, এডভোকেট বেল্লাল হোসাইন, যুগ্ম সম্পাদক-মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, ফজলুল হক আতিক, দপ্তর সম্পাদক-কাজী আনিসুর রহমান আনিছ, শিক্ষা, প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক, মিজানুল ইসলাম মিজু, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যামল কুমার রায়, নির্বাহী সদস্য মোল্লা রওশন জামির রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি- মাইনউদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হাসান টুটুল, যুগ্ম-সম্পাদক- মোমিনুল হক সাঈদ, জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক-মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক-এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক-খন্দকার আরিফ-উজ-জামান (আরিফ) সহ মহানগর যুবলীগ দক্ষিণ এর বিভিন্ন নেতৃবৃন্দ ওয়ার্ড/ইউনিয়ন যুবলীগ এর সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা