যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
সচিত্র সংবাদ সংগ্রহের জন্য আপনাদের পত্রিকা/সংবাদ সংস্থা ও টিভি চ্যানেল সমূহের সাংবাদিক ও ফটোসাংবাদিক প্রেরণ প্রসঙ্গে।
2014/12/03 01:29 PM

বরাবর,                                                                                                          
প্রধান বার্তা সম্পাদক/চীফ রিপোর্টার
দৈনিক পত্রিকা/টিভি চ্যানেল/সংবাদ সংস্থা
ঢাকা।

বিষয়ঃ   সচিত্র সংবাদ সংগ্রহের জন্য আপনাদের পত্রিকা/সংবাদ সংস্থা ও টিভি চ্যানেল সমূহের সাংবাদিক ও ফটোসাংবাদিক প্রেরণ প্রসঙ্গে।

 
জনাব
শুভেচ্ছা নিন। আগামী কাল ০৪/১২/২০১৪ ইং রোজ বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৬ তম জন্মদিন। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই দিনটি পালন করবে। কর্মসূচির মধ্যে রয়েছে -

  • সকাল ৭:৩০ ঘটিকায় ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।
  • সকাল ৮:৩০ ঘটিকায়  বনানী কবরস্থানে শেখ ফজলুল হক মনির কবর সহ সকল শহীদদের কবরে শ্রদ্ধা নিবেদন।
  • সকাল ৯:৩০ ঘটিকায়  শেখ ফজলুল হক মনির পুত্র শেখ ফজলে নূর তাপস এমপির  বাসায় সৌজন্য সাক্ষাৎ।
  • সকাল ১০:৩০ ঘটিকায় ২৩-বঙ্গবন্ধু এভিনিউ-এ বাংলাদেশ আওয়ামী  যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল। 

শেখ ফজলুল হক মনি ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা ও দক্ষ সংগঠক। বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূলমন্ত্র গণতন্ত্র, শোষণমুক্ত সমাজ অর্থাৎ সামাজিক ন্যায়বিচার, জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা অর্থাৎ সব ধর্মের মানুষের স্ব-স্ব ধর্ম স্বাধীনভাবে পালনের অধিকার তথা জাতীয় চার মূলনীতিকে সামনে রেখে বেকারত্ব দূরীকরণ, দারিদ্র্য দূরীকরণ, দারিদ্র্য বিমোচন, শিক্ষা সম্প্রসারণ, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপদান, অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলা এবং যুবসমাজের ন্যায্য অধিকার সমূহ প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালের ১১ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এদেশের যুব আন্দোলনের পথিকৃৎ শহীদ শেখ ফজলুল হক মনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। তিনি আজীবন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে গেছেন এবং জীবনের শেষ দিন পর্যন্ত বঙ্গবন্ধুর পাশে ছিলেন। সমাজের প্রতিটা ক্ষেত্রেই তার অবদান ছিল অসামান্য। অনন্য গুণের অধিকারী এই নেতাকেও ঘাতকরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সঙ্গে হত্যা করে। 

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক জনাব মোঃ হারুনুর রশীদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সকল ইউনিটকে উক্ত কর্মসুচী পালন করার আহবান জানিয়েছেন।


 
উক্ত কর্মসূচীর সচিত্র সংবাদ প্রকাশ ও পরিবেশনের জন্য আপনাদের পত্রিকা/সংবাদ সংস্থা ও টিভি চ্যানেল সমূহের সাংবাদিক ও ফটো সাংবাদিক, জেলা প্রতিনিধি প্রেরনের একান্ত অনুরোধ জানাচ্ছি।

 

বার্তাপ্রেরক

(কাজী আনিসুর রহমান)
দপ্তর সম্পাদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা