যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
কুখ্যাত রাজাকার ’৭১ এ গনহত্যা, ধর্ষণ, অগ্নিসংযোগের হোতা দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির দাবীতে আজ ১৮ সেপ্টেম্বর সারাদেশে যুবলীগের বিক্ষোভ কর্মসূচি পালন।
2014/09/18 09:59 AM

কুখ্যাত রাজাকার ’৭১ এ গনহত্যা, ধর্ষণ, অগ্নিসংযোগের হোতা দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির দাবীতে  
                আজ ১৮ সেপ্টেম্বর সারাদেশে যুবলীগের বিক্ষোভ কর্মসূচি পালন।


কুখ্যাত রাজাকার, ’৭১ এ গনহত্যা, ধর্ষণ, অগ্নিসংযোগের হোতা দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির দাবীতে ১৮ সেপ্টেম্বর ও আগামী ২১ সেপ্টেম্বর সারাদেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিক্ষোভ মিছিল সমাবেশ কর্মসূচী ঘোষনা করেছে। সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় এই কর্মসূচী পালিত হবে।
আজ ১৮ সেপ্টেম্বর যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ। সভাপতিত্ব করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ সহ-সভাপতি মাঈনউদ্দিন রানা। সভা পরিচালনা করেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।
যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে এদেশের সকল যুদ্ধাপরাধীদের বিচার হবে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য সকল ষড়যন্ত্র ও অপকর্মের বিচার হচ্ছে এবং আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন এটাই সত্য, আমৃত্যু কারাবাস। স্বাধীনতার  ৪৩ বছরে শত প্রতিকূলতার মধ্যে আমুত্যৃ কারাবাস-এটাও খুব সহজ অর্জন নয়। আজ প্রমাণ হয়েছে- অসুস্থ রাজনীতির অক্টোপাসের মৃত্যু হয়েছ-তাই আমরা আশাবাদী। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুনেছেন সুবিধাবাদী মমতার  জামায়াত কানেকসান। মানবতা বিরোধীদের বিচার  আমাদের সবচেয়ে বড় অর্জন। বেগম খালেদা জিয়া-খুব বড় গলায় ডাক দিয়েছিলেন-ঈদের পর বড় রকমের আন্দোলন হবে-সরকারকে টেনে হিঁচড়ে নামানো হবে-জনগণ লাগবে না-বিদেশীরা এসে সিংহাসনে বসিয়ে দেবে-প্রতিদিন ঝাপিয়ে পড়তে বলছে নেতা কর্মীদের। আর এখন নাকি খুব বেশী আহত হয়েছে। বেগম সাহেবা খুব আজব  কিছু বস্তুতে বিশ্বাস করেন। তার মধ্যে একটা হচ্ছে এই বিচার রাজনৈতিক। সাঈদীর যাবজ্জীবন কারাবাসের রায়ে,বেগম সাহেবার এই সন্দেহ আরো বেড়েছে। এখন নাকি আরো ভেঙ্গে পড়েছে। পাঠক-নেতা রিজবী সাহেব কিছুই বলল না। আঁতাত হয়ে গেছে। ভরসা ছিল জামায়াত। মনোবল নাকি এত তলানিতে পৌঁছে গেছে যে,  আওয়ামী লীগ নাকি  ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে যাবে। হতাশা এতো বেড়ে গেছে যে, ময়দানে ছেলেকেও আনতে পারছে না-নিজেও আসতে পারছে না । নেতাদের ডেকে আনা যাচ্ছে না। মনে রাখবেন-যুদ্ধাপরাধীদের বিচার রাজনৈতিক প্রতিহিংসা নয়।
রাষ্ট্রনায়ক শেখ হাসিনা-একটি সুসভ্য বিচারিক প্রতিক্রিয়ার মধ্য দিয়েই এই ঘৃণ্য অপরাধীদের শাস্তি দিতে চেয়েছে এবং  এগুচ্ছে। তারা কিন্তু সেটা চায়নি। এত সরকার আসল গেল কেউ তা চায়নি। একমাত্র রাষ্ট্রনায়ক শেখ হাসিনা  তিনি পারেব-তিনি পারবেন।  তাই আজ  আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বলেই  মন্ত্রী, এম.পি, সচিব এমনকি দলীয় বড় নেতাদেও  দুদক নোটিশ পাঠাতে দ্বিধা করছে না।
    যুবলীগ চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী সারাদেশের যুবলীগের নেতাকর্মীদের আগামী ২১ সেপ্টেম্বর কর্মসূচী সফল করার এবং স্বাধীনতা বিরোধী জামাত-শিবির চক্র যাতে কোন প্রকার নাশকতা করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন।
সমাবেশে আরও উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, অধ্যাপক আমজাদ হোসেন, শাহজাহন ভূইয়া মাখন, মোঃ আনোয়ারুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ, আমির হোসেন গাজী, মুহাম্মদ বদিউল আলম, ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ, দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান, সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুল ইসলাম মিজু, মোঃ আনোয়ার হোসেন, উপ-সম্পাদক শেখ বোরহান উদ্দিন বাবু, শ্যামল কুমার রায়, মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হাসান টুটুল, যুগ্ম-সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, জামাল হোসেন, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহীম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ সহ কেন্দ্রীয় ও মহানগর এর অন্যান্য নেতৃবৃন্দ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা