যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
যুবলীগের সম্পাদক মন্ডলি ও সাংগঠনিক সম্পাদকদের সভা অনুষ্ঠিত
2014/05/13 05:22 AM

আজ ১৩ মে মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সম্পাদক মন্ডলি ও সাংগঠনিক সম্পাদক মন্ডলির পৃথক দুটি সভা অনুষ্ঠিত হয়। ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ  যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভা সমুহ সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। পরিচালনা করেন যুবলীগ সাধারন সম্পাদক মো: হরুনুর রশিদ।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন বেগম খালেদা জিয়ার বর্তমান রাজনীতি হল মিথ্যাচার, অপপ্রচার,ও হটকারি বক্তব্যের মাধ্যমে জনগনকে বিভ্রান্তি করা। দেশের আইন সৃংখলা বাহিনীর বিরুদ্ধে জনগনকে উস্কে দিয়ে বেগম খালেদা জিয়া দেশকে আবার অস্থিতিশীল করে দিতে চায়। তিনি বলেন- নির্বাচনের আগে বেগম জিয়া জঙ্গিবাদি,সন্ত্রাসী বাহিনী দিয়ে র‌্যব,পুলিশ,সহ আইন সৃংখলা বাহিনী ও সাধারন মানুষের উপর পৈশাচিক  পেট্রল বোমা হামলা চালিয়ে নির্বাচন বানচাল করার ব্যর্থ অপচেষ্টা চালিয়েছিল। তারই ধারাবাহিকতায় এখন বাক সন্ত্রাস ও শব্দ বোমার মাধ্যমে জনগনকে বিভ্রান্তি  করে জনগন ও প্রশাসনকে মুখোমুখি দাড় করানোর অপচেষ্টা চালাচ্ছে।একটি ঘটনার সাথে আইন সৃংখলা বাহিনীর কেউ যদি জরিত থাকে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে ।কিন্তু বেগম খালেদা জিয়া ঢালাও ভাবে একটি বিষেশ বাহিনীকে দোসারোপ করে জনমনে ভীতির সঞ্চার করছে।  যুবলীগ চেয়ারম্যান আরো বলেন যুবলীগের সর্বস্তরের নেতা কর্মীরা যেন জনগনের পাশে থেকে জনগনকে   বিভ্রান্ত হওয়া থেকে রক্ষা করেন।মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের সফলতার কথা ব্যক্ত করে বলেন বৈদেশিক রিজার্ভ ফান্ডের পরিমান ৬ বিলিয়ন ডলার থেকে বেড়ে এখন ২০ বিলিয়ন ডালারে পৌঁছেছে। দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হওয়ার দিকে দ্রুত এগিয়ে চলছে।৬ এপ্রিল সাদেক হোসেন খোকা,গয়েশ্বর বাবু ও আলালের বক্তব্যের উদৃতি দিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন- চোরাা গুপ্তা হামলা ও শসস্ত্র আন্দলনের হুমকি দিয়ে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতির অপচেষ্টায় লিপ্ত । এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য- নুরুন্নবী চৌধুরী শাওন এম পি, যুগ্ম সম্পাদক-মহিউদ্দিন আহম্মেদ মহি,  সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ,আমির হোসেন গাজি,  দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান,  সম্পাদক মন্ডলীর-  মিজানুল ইসলাম মিজু, ইঞ্জিনিয়ার মোঃ ফারুক হোসেন , মাওলানা খলিলুর রহমান , উপ-সম্পাদক - শেখ বোরহান উদ্দিন বাবু, ইকবাল মাহমুদ বাবলু , শাহাদাত হোসেন তসলিম,  মোহম্মদ ইসলাম, স্যমল কুমার রায়,  সহ-সম্পাদকজহির উদ্দিন খসরু,  এড.শামিম আল সাইফুল সোহাগ, সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা