যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
নেত্রকোনা জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা
11/01/2013 7:42 PM

আওয়ামী লীগ ক্ষমতায় গেলে যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য ও কৃষি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়। বিগত সরকারের তুলনায় দেশে এখন খাদ্য ও বিদ্যুৎ শিল্প উন্নয়নে অনেকগুণ বেড়েছে এবং বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে আবার যারা পিছনে ফিরিয়ে নিয়ে যেতে চায় তাদের ব্যাপারে সজাগ থেকে বর্তমান সরকারের আমলে স্ব স্ব জেলা উপজেলায় যে উন্নয়ন কাজ হয়েছে তা জনসাধারণকে নজরে এনে বর্তমান সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ২৪ আগস্ট, শনিবার জেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ফকিরের সভাপতিত্বে যুবলীগের বিশেষ বর্ধিত সভা প্রধান অতিথি হিসেবে যুবলীগ নেতাকর্মীদের প্রতি এ আহবান জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির পক্ষ থেকে ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

বিশেষ অতিথি বাফুফের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা আরিফ খান জয় বলেন, যুবলীগের বর্তমান কেন্দ্রীয় নেতৃত্ব রাজনীতির মিছিল মিটিংয়ের পাশাপাশি সারাদেশে যুবলীগের বর্তমান কেন্দ্রীয় নেতৃত্ব রাজনীতির মিছিল মিটিংয়ের পাশাপাশি সারাদেশে যুবলীগকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দর্শনভিত্তিক সংগঠন হিসেবে গড়ে তোলার যে প্রক্রিয়া অব্যাহত রয়েছে- সে আলোকেই আগামী দিনে সকল বিভেদ ভুলে জেলা যুবলীগের রাজনীতি পরিচালিত হোক এমনটাই আমার প্রত্যাশা।  

উপ-গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক দিলীপ সরকার বলেন, হিংসা বিদ্বেষ ভুলে আমরা যদি রক্তের সম্পর্কের উর্ধ্বে আত্মার সম্পর্ককে প্রাধান্য দিয়ে কাজ করি আমার বিশ্বাস সকল অপশক্তির চক্র মোকাবিলা করে সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনাকে পুনঃরায় ক্ষমতায় আনা সম্ভব।  

দশম জাতীয় নির্বাচনকে সামনে রেখে যুবলীগের এ বর্ধিত সভা অনেক তাৎপর্য বহন করে। তাই আমাদের পরস্পরের প্রতি ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে যুবলীগ নেতাদের প্রতি এ আশাবাদ ব্যক্ত করেন কলমাকান্দা উপজেলার সাবেক নির্যাতিত ছাত্রলীগ সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা এরশাদুর রহমান মিন্টু।  

এ বর্ধিত সভাকে কেন্দ্র করে নেত্রকোনা জেলা শহর পরিণত হয় মিছিলের শহরে। জেলা যুবলীগের অন্যতম সদস্য জামিউল ইসলাম খানের নেতৃত্বে শতাধিক যুবলীগ কর্মী সার্কিট হাউজে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুল দিয়ে সংবর্ধনা জানায়। এ বর্ধিত সভাকে রাজনৈতিকভাবে সফল করে তোলার লক্ষ্যে জেলা যুবলীগের নেতাদের কর্মতৎপরতায় উজ্জীবিত কর্মীদের বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় দলীয় কার্যালয়। এছাড়া উক্ত বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন, সদর থানা আহবায়ক মিনহাজ উদ্দিন খসরু, পৌর আহবায়ক বাসেত খসরু, জেলা যুবলীগ নেতা শাহজাহান কবীর সাজু, সাইফ খান বিপ্লব, চপল দত্ত, পুষ্পেন্দু দত্ত বাপ্পী প্রমুখ।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা