যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষ্যে বাংলাদেশ যুবলীগ ব্রঙ্কস বরো আয়োজিত আলোচনা সভা
10/01/2013 7:40 PM

নিউইয়র্ক, ২১ এপ্রিল ২০১৩ 

ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষ্যে বাংলাদেশ যুবলীগ ব্রঙ্কস বরো আয়োজিত আলোচনা সভা

ধর্ম আর সেনাবাহিনীকে ব্যবহার করে আর ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই
 

ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষ্যে বাংলাদেশ যুবলীগ ব্রঙ্কস বরো আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। শত বাধা-বিপত্তির মধ্যেও যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে।

বক্তারা বিএনপি-জামায়াতসহ বিরোধীদলের নৈরাজ্যকর কর্মকান্ডের তীব্র সমালোচনা করে বলেন, দেশের মানুষকে কষ্ট দিয়ে, ধর্ম আর সেনাবাহিনীকে ব্যবহার করে আর ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই। বক্তারা আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার জন্য বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও প্রবাসে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

গত ২১ এপ্রিল রোববার সন্ধ্যায় স্থানীয় মামুন টিউটোরিয়ালে আনুষ্ঠিত উপরোক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি মিসবাহ আহমেদ এবং প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাধারণ সম্পাদক ফরিদ আলম।

ব্রঙ্কস বরো যুবলীগের সভাপতি শাহিন কামালীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, দফতর সম্পাদক ছাদিকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক সফিকুর রহমান, ব্রঙ্কস বরো আওয়ামী লীগের সভাপতি নূরুল আহিয়া, নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক সেবুল মিয়া, নিউইয়র্ক সিটি যুবলীগের সভাপতি হেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, কৃষিবীদ আব্দুস সবুর, ও প্রবীণ আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন সরকার নয়ন।

সভায় অতিথিবুন্দসহ আরো বক্তব্য রাখেন কুইন্স বরো যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ব্রুকলীন বরো যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, ম্যানহাটান যুবলীগের সহ সভাপতি মনির উদ্দিন ও ব্রঙ্কস বরো যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও মোহাম্মদ শাহজাহান।  

সভায় বক্তারা ঐতিহাসিক মুজিনগর দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং দেশে বিএনপি-জামায়াত-শিবিরের নৈরাজ্যকর কর্মকান্ডের তীব্র সমালোচনা করেন।   


রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা