যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে অবরোধ বিরোধী বিক্ষোভ-সমাবেশ
12/10/2013 11:00 PM

০৮ ডিসেম্বের, ২০১৩

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ১৮ দলীয় জোটের অবৈধ হরতাল ও অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। বিশেষ অতিথি ছিলেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

প্রধান অতিথি মাহবুব-উল-আলম হানিফ ১৮ দলীয় জোটের হরতাল ও অবরোধের নামে গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা, বোমা হামলা, রেললাইনে অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানান এবং যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে দৃঢ়ভাবে জানান।   মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, সাংবিধানিকভাবে আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সর্বদলীয় সরকারের প্রধান হিসেবে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বেই। তাই জ্বালাও-পোড়াও, বোমা হামলাসহ সকল নাশকতা বন্ধ করেন এবং সাধারণ মানুষকে হয়রানি ও দেশের সম্পদ ধ্বংস না করারও আহ্বান জানান তিনি।  

বিরোধী দলের উদ্দেশে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, দেশের শান্তি প্রিয় মানুষের জীবন নিয়ে আর ছিনিমিনি খেলবেন না। কারণ ঢাকা মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী নির্দেশ দিলে খালেদা-নিজামীর সকল ষড়যন্ত্র ও নাশকতা মোকাবিলা করে তার দাঁতভাঙা জবাব দিতে যুবলীগ দক্ষিণ সর্বদা প্রস্তুত।

সভা পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি হারুন অর রশিদ।   সমাবেশে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, যুগ্ম-সম্পাদক হাজি এ.কে.এম মমিনুল হক সাঈদ, সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ।   উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ম-সম্পাদক মহি উদ্দিন মহি, দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি সারোয়ার হোসেন মনা, কামাল উদ্দিন খান, যুগ্ম-সম্পাদক জাফর আহম্মেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, প্রচার সম্পাদক আরমান হক বাবু, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামানসহ মহানগর যুবলীগ ও ওয়ার্ড/ইউনিয়ন যুবলীগ নেতারা।


রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা