যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
যুবসংগ্রাম পরিষদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
11/06/2013 7:08 PM

বাংলাদেশ এখন নির্বাচনী ট্রেনে,কোন ষড়যন্ত্রই তাকে থামাতে পারবে নাঃ হাসানুল হক ইনু এমপি 

আগামী নির্বাচন শুধু ক্ষমতা বদলের নয়। দেশে গণতন্ত্র থাকবে কিনা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ পরিচালিত হবে কিনা, তার উপর ভোটঃ  আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী


দেশব্যাপী বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অব্যাহত সন্ত্রাস, নৈরাজ্য, তান্ডবলীলা ও জ্বালাও-পোড়াও এর প্রতিবাদে কেন্দ্রীয় যুব সংগ্রাম পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তিতায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু এম.পি বলেন দেশ এখন নির্বাচনী ট্রেনে, কোন ষড়যন্ত্রই তাকে থামাতে পারবে না। 

আজ ৬ নভেম্বর সকাল ১১টায় ২৩, বঙ্গবদ্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় প্রঙ্গনে কেন্দ্রীয় যুবসংগ্রাম পরিষদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে তিনি আরো বলেন বিএনপি-জামাত আন্দোলনের নামে দেশের উন্নয়ন, অগ্রগতি বাঁধাগ্রস্থ ও যুদ্ধাপরাধীদের বিচারের রায় বানচাল করতে চায়। দেশী-বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে সাম্প্রদায়িক-জঙ্গীবাদীদের অভয়ারণ্যে পরিণত করতে চায়। কিন্তু মুক্তিযুদ্ধের অভ্যূত্থানে অর্জিত বাংলাদেশের যুব সমাজ এটা কখনোই হতে দেবে না। তিনি যুব সমাজকে বলেন, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ব্যবস্থা অব্যাহত রাখতে দেশের উন্নয়ন, অগ্রগতিকে এগিয়ে নিতে যুব সমাজ যেন রাজপথে থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে। জয় আমাদের হবেই। 

যুব সংগ্রাম পরিষদের সমন্বয়ক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব হারুনুর রশীদ, বাংলাদেশ যুব মৈত্রির সভাপতি মোস্তফা আলমগীর রতন, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, বাংলাদেশ যুব আন্দোলনের সভাপতি মোশাহিদ আহমেদ, জাতীয় যুব ঐক্যের সভাপতি খায়রুল আলম, বাংলাদেশ যুব সমিতির সভাপতি এস. কামরুন, বাংলাদেশ যুব মৈত্রির সাধারণ সম্পাদক সাবেবাহ আলী খান কলিস, যুব আন্দোলনের সাধারণ সম্পাদক পল্লব, জাতীয় যুব ঐক্যের সাধারণ সম্পাদক মিনহাজু উদ্দিন সেলিম, যুব সমিতির সহ-সভাপতি হাবিব হোসেন রিজভী, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, উত্তর যুবলীগের সভাপতি মাঈনুদ্দিন হোসেন খান নিখিল, যুবলীগ উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুব মৈত্রি ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক কামরুল হাসান নাসিম, উত্তর সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানি, যুব আন্দোলনের আহ্বায়ক আমিনুল করিম পলিন প্রমূখ।

সভাপতির বক্তৃতায় যুবলীগ চেয়ারম্যান জনাব ওমর ফারুক চৌধুরী বলেন, আগামী নির্বাচন শুধু ক্ষমতা বদলের নয়। দেশে গণতন্ত্র থাকবে কিনা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ পরিচালিত হবে কিনা? তিনি আরো বলেন, আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে সন্ত্রাসী, জঙ্গীবাদ, নৈরাজ্য সৃষ্টিকারী, বোমাবাজী, পটলাবাজ, জ্বালাও-পোড়াওকারী যদি আত্মসমর্পন না করে যুব সমাজ দেশবাসী তাদেরকে ঘর থেকে বের করে আনবে। তিনি সমাবেশ থেকে আগামী ৯ নভেম্বর জেলায় জেলায় প্রতিবাদ সমাবেশ, ১২ নভেম্বর মঙ্গলবার উপজেলায়, ১৬ নভেম্বর শনিবার ঢাকা কেন্দ্রীয় সমাবেশের ঘোষনা দেন। তিনি সরাদেশের যুব সমাজকে ঐক্যবদ্ধভাবে এই অপশক্তিকে প্রতিহত করতে আহ্বান জানান।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা