যুবলীগ সংবাদ :

শোকাবহ আগস্ট মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসূচী যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
যশোরে যুবলীগ নেতা ও পিরোজপুরে যুবলীগ কর্মী খুন, যুবলীগ চেয়ারম্যানের ক্ষোভ ও শোক প্রকাশ
10/27/2013 6:32 PM

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যশোর জেলার অভয় নগর থানার নওয়াপাড়া পৌর যুবলীগ সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন শিমুল ও পিরোজপুরের জিয়ানগর উপজেলার যুবলীগের কর্মী স্বপন শীল জামাত-বিএনপির সন্ত্রাসী বাহিনীর হাতে নিহত হয়েছে।

জামাত বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে দলীয় কর্মসূচি পালনের জন্য রওনা দিলে পথিমধ্যে বিএনপি-জামাতের পিকেটাররা মোঃ আলমগীর হোসেন শিমুলসহ আরো দুজনকে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। বাকি দুজনকে আসঙ্কা জনক অবস্থায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

পিরোজপুরের জিয়ানগর উপজেলার যুবলীগের কর্মী স্বপন শীলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে । ভোর ৪ টার দিকে স্বপন শীলের বাড়িতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

এ ঘটনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুনুর রশীদ ক্ষোভ ও শোক প্রকাশ করেন। 

এক বিবৃতিতে তারা বলেন জামাত বিএনপির ঔদ্দত্য দিন দিন বেড়েই চলেছে। আমাদের ও সহ্যের সীমা আছে।তিনি বিএনপি জামাতের তান্ডবের কঠোর সমালোচনা করে বলেন, আমাদের ভদ্রতাকে দুর্বলতা মনে করবেন না। তিনি অবিলম্বে দোষীদের গ্রেফতার ও কঠিন শাস্তির দাবি করেন।


রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা