যুবলীগ সংবাদ :

যুবজাগরণ পাঠাগার ও বিক্রয়কেন্দ্র উদ্বোধন বঙ্গমাতাকে নিয়ে যুবলীগের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : যুবলীগ চেয়ারম্যান জঙ্গিমুক্ত দেশ গড়তে যুবলীগের শপথ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের সপ্তাহব্যাপী কর্মসূচি স্বাধীনতা দিবস উপলক্ষে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে যুবলীগের শ্রদ্ধাঞ্জলী বইমেলায় যুবলীগের নান্দনিক আয়োজন যুবলীগ চেয়ারম্যান সম্পাদিত বইয়ের মোড়ক উন্মোচন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৭৭ তম জন্মদিন পালিত। পৌর নির্বাচনী প্রচারণায় যুবলীগের কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে শহীদদের প্রতি যুবলীগের শ্রদ্ধা মালয়েশিয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অগ্রযাত্রার মিছিলে তারুণ্যের প্রেরণা আর সাহসের দিন শহীদ বুদ্ধিজীবী দিবস---যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী
যুবলীগের ইফতার মাহফিলে দেয়া সজীব ওয়াজেদ জয়ের বক্তব্য জনগণের ওপর আস্থাশীল এক তারুণ্যের অনুভূতি: যুবলীগ চেয়া
03/03/2014 12:57 AM

যুবলীগের ইফতার মাহফিলে দেয়া সজীব ওয়াজেদ জয়ের বক্তব্য জনগণের ওপর আস্থাশীল এক তারুণ্যের অনুভূতি: মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী 


বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, জনগণের প্রতি আস্থাশীল থাকার জন্যই সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আসার আশাবাদ ব্যক্ত করেছেন। এটা জনগণের ওপর আস্থাশীল এক তারুণ্যের অনুভূতি। বাংলাদেশের জনগণ অতীতে সিদ্ধান্ত নিতে ভুল করেনি, ভবিষ্যতেও করবে না এ সত্যেরই অনুরণন ঘটেছে সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যে।  এক বিবৃতিতে তিনি বলেন, তারেক জিয়ার দুর্নীতি, জঙ্গি অপশাসন বাংলাদেশ আর দেখতে চায় না, এটাই তারুণ্যের প্রতীক সজীব ওয়াজেদ জয়ের অঙ্গীকার।

সম্প্রতি যুবলীগের ইফতার মাহফিলে দেওয়া জয়ের বক্তব্যের সূত্র ধরে বিএনপি এবং তারেক জিয়ার বক্তব্যের তীব্র সমালোচনা করেন যুবলীগ চেয়ারম্যান। তিনি বলেন, তারেক জিয়া আন্তর্জাতিকভাবে স্বীকৃত চিহ্নিত দুর্নীতিবাজ, মার্কিন যুক্তরাষ্ট্র তাকে দুর্নীতিবাজ হিসেবে আনুষ্ঠানিকভাবে চিহ্নিত করেছে। আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের ব্যবসায়িক পার্টনার তিনি। সেই তারেক জিয়ার কাছে বাংলাদেশ কি উন্নয়ন আর সমৃদ্ধি পাবে তা জাতি জানে।

ওমর ফারুক চৌধুরী বলেন, তারেক জিয়ার নতুন ধারার বাংলাদেশ হবে আরও দুর্নীতি, আরও সন্ত্রাস, আরও জঙ্গি শাসনের ভয়াবহ রূপ। তারেক জিয়া যে বাংলাদেশের কথা বলেছেন, সেটা হলো দুর্নীতির বাংলাদেশ, অপশাসনের বাংলাদেশ। ওই বাংলাদেশে মানুষ ফেরত যাবে না। তিনি বলেন, আজ তারেক জিয়া কৃষির কথা বলছেন অথচ বিএনপির শাসনামলেই সারের জন্য কৃষকদের প্রাণ দিতে হয়েছে। আজ তারেক বলছেন, শিল্পায়নের কথা অথচ তারেক শিল্পায়নের নামে ডান্ডি ডায়িং করে ব্যাংক থেকে কোটি কোটি টাকা লোপাট করেছেন। তারেক জিয়া বলছেন, ক্ষমতায় গেলে বিএনপি দ্বিতীয় সাবমেরিন কেবল করবে অথচ বিএনপিই তথ্য প্রযুক্তির প্রবেশদ্বার এ সাবমেরিন কেবল নিরাপত্তার স্বার্থে বন্ধ করেছিল।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী উল্লেখ করেন তারেক জিয়া বলেছেন, আগামীর রাজনীতি হবে অংশগ্রহণমূলক, কারো প্রতি অন্যায় হিংসা নয়। তাহলে ২১ আগস্টের গ্রেনেড হত্যার বিচার কি হবে? তারেক জিয়া কি ২৩টি হত্যার দায় নেবেন? তারেক কি সারাদেশে আওয়ামী লীগ এবং সংখ্যালঘুদের ওপর অত্যাচার নিপীড়ন এবং বর্বরতা, যা বিএনপি-জামায়াত ২০০১-এর অক্টোবরে করেছিলেন তার জন্য লজ্জিত হবেন? বিরোধী দলকে নিঃশেষ করার জন্য হাওয়াভবন যে ষড়যন্ত্র করেছিল তার জন্য ক্ষমা চাইবেন? তাদের দলের অন্যতম প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীকে বেদম পিটিয়েছিলেন, বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিলেন সেজন্য দুঃখিত হবেন?

যুবলীগ চেয়ারম্যান বলেন, অগ্রসর এবং বিকাশমান বাংলাদেশের মেধাবী তারুণ্যের প্রতিনিধি হলেন সজীব ওয়াজেদ জয় আর দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী বিপথগামী তারুণ্যের প্রতীক হলেন তারেক জিয়া। তাই, সজীব ওয়াজেদ জয়ের মতো আমরাও বিশ্বাস করি, নিশ্চয়ই বাংলাদেশের জনগণ ক্ষমতায় আবার আওয়ামী লীগকেই দেখতে চায়। তারা আবার তারেকের মতো দুর্নীতিবাজদের ক্রীড়নকে পরিণত হতে চায় না।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্যকণিকা

পরিচিতি
ভাষণ
বার্তা

চেয়ারম্যান ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

সাধারণ সম্পাদক ডেস্ক

পরিচিতি
ভাষণ
বার্তা

যুবলীগ প্রকাশনা